চুয়াডাঙ্গায় সাধু বাউলমেলা শেষ

আপডেট: 05:56:00 17/03/2018



img

চুয়াডাঙ্গা প্রতিনিধি : চুয়াডাঙ্গা জেলা প্রশাসক জিয়াউদ্দীন আহমেদ বলেছেন, সাধু-বাউল মিলনমেলায় সাঁইজিকে স্মরণ করা হবে। আত্মার সাথে পরমাত্মার মিলন হবার আকাঙ্ক্ষা ব্যক্ত করা হবে। সবাই যেন সেই পরম আত্মার সাথে মিলিত হতে পারে। সেই আশা, ইচ্ছা থাকলো।
আজ শনিবার দুপুরে চুয়াডাঙ্গা পৌর এলাকার তালতলা ব্রিজ মোড়ে তরিকতে আহলে বাইত আয়োজিত সাধু মিলনমেলার আয়োজন শেষে জেলা প্রশাসক এসব কথা বলেন।
শাহ সুফি সদর উদ্দিন আহমদ চিশতীর ১৮তম পদার্পণ দিবস উপলক্ষে দুইদিনব্যাপী সাধু-বাউল মিলনমেলা অনুষ্ঠিত হয়। স্থানীয় উদ্যোক্তা ওহিদ হোসেন চিশতী সাধু বাউল মিলনমেলার আয়োজন করে থাকেন।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক জিয়াউদ্দীন আহমদ। এসময় তিনি দরবার শরিফে অনুষ্ঠিত মিলনমেলা ঘুরে দেখেন এবং বাউলদের মাঝে বস্ত্র বিতরণ করেন।
এসময় মোস্তফা খান, শহীদ খান, জেলা বাউল কল্যাণ সংস্থার সভাপতি মহিউদ্দিন ফকির, চুয়াডাঙ্গা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রাজীব হাসান কচি, বাংলাদেশ সাংবাদিক সমিতি চুয়াডাঙ্গা ইউনিটের সভাপতি রফিকুল ইসলাম ও সাধারণ সম্পাদক শাহ আলম সনি, চুয়াডাঙ্গা প্রেসক্লাবের দপ্তর সম্পাদক রিফাত রহমান, বাংলাদেশ সাংবাদিক সমিতি চুয়াডাঙ্গা ইউনিটের সদস্য মফিজুর রহমান জোয়ার্দ্দার ও বাউল সংগঠক খায়রুল আলম লাল মিয়া উপস্থিত ছিলেন।
এর আগে গতরাতে অনুষ্ঠিত হয় সাংস্কৃতিক অনুষ্ঠান। অনুষ্ঠানে বিভিন্ন স্থান থেকে আসা বাউলরা গান পরিবেশন করেন।