শ্রদ্ধা ভালোবাসায় বাহাদুরকে বিদায়

আপডেট: 08:04:32 08/06/2018



img
img

মণিরামপুর (যশোর) প্রতিনিধি : দুই দফা জানাজা শেষে পারিবারিক কবরস্থানে মা-বাবার পাশে সমাহিত করা হয়েছে বর্ষীয়ান রাজনীতিবিদ, জনপ্রিয় জনপ্রতিনিধি সরদার বাহাদুর আলীকে।
শুক্রবার সকাল দশটা পাঁচ মিনিটে দীর্ঘদিনের কর্মস্থল দুর্বাডাঙ্গা ইউনিয়ন পরিষদের মাঠে প্রথম জানাজা ও বেলা ১১টায় নিজ এলাকা দত্তকোনা মধ্যপাড়া ঈদগাহে মরহুমের দ্বিতীয় জানাজা সম্পন্ন হয়।
মণিরামপুর উপজেলা আওয়ামী লীগ সভাপতি পৌরসভার মেয়র কাজী মাহমুদুল হাসান, সাধারণ সম্পাদক ফারুক হোসেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আমজাদ হোসেন লাভলু, জেলা বিএনপির সহ-সভাপতি আবু মুছা, উপজেলা সভাপতি অ্যাডভোকেট শহীদ ইকবাল, উপজেলা নির্বাহী কর্মকর্তা ওবায়দুর রহমান, কেশবপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আমির হোসেন, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানসহ আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের বিভিন্ন স্তরের নেতা-কর্মী এবং সর্বস্তরের মানুষ জানাজায় অংশ নেন। এসময় স্থানীয় সংসদ সদস্য স্বপন ভট্টাচার্য্য উপস্থিত ছিলেন।
এরআগে স্থানীয় সংসদ সদস্য, জেলা ও উপজেলা আওয়ামী লীগ, উপজেলা বিএনপি, উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, কেশবপুর উপজেলা আওয়ামী লীগ, উপজেলা ছাত্রলীগ ও সহকর্মী চেয়ারম্যানরা মরহুমের কফিনে ফুল দিয়ে শেষ শ্রদ্ধা জানান।
বৃহস্পতিবার বেলা পৌনে একটার দিকে শেষ নিশ্বাস ত্যাগ করেন বর্ষীয়ান জনপ্রতিনিধি সরদার বাহাদুর আলী।