মাদক ব্যবসায়ীর বাড়িতে ঝাঁটা নিয়ে চড়াও নারীরা

আপডেট: 08:28:18 13/06/2018



img
img

কালীগঞ্জ (ঝিনাইদহ) প্রতিনিধি : কালীগঞ্জে অমিত শিকদার বিশু নামে এক মাদক ব্যবসায়ীর বাড়ি ভাংচুর করেছেন স্থানীয় নারীরা।
বুধবার বিকাল সাড়ে তিনটার দিকে নিশ্চিন্তপুর এলাকা থেকে এই পরিবারটিকে উচ্ছেদের দাবিতে তারা এলাকায় ঝাঁটামিছিল করা ছাড়াও প্রায় এক ঘণ্টা বাড়িটি ঘিরে রাখেন। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়।
অমিত শিকদার বিশু কালীগঞ্জ শহরের নিশ্চিতপুর এলাকার মৃত নন্দ শিকদারের ছেলে। এলাকায় তিনি মাদক ব্যবসায়ী হিসেবে পরিচিত। সম্প্রতি র‌্যাব তাকে ইয়াবাসহ আটক করেছে।
নিশ্চিন্তপুর এলাকার বেশ কয়েক নারী জানান, অমিত শিকদার বিশু ও তার মা ইতি শিকদার মাদক ব্যবসায় জড়িত। তাদের কারণে এলাকার যুবসমাজ নষ্ট হয়ে যাচ্ছে। অমিত শিকদার বিশুকে র‌্যাব আটক করলেও তা মা ইতি শিকদারকে আটক করেনি। প্রতিদিন মাদক ব্যবসায়ীরা এই বাড়ি থেকে মাদক কিনে নিয়ে যাচ্ছে। আর এই সব মাদকসেবী এলাকার মেয়েদের ডিস্টার্বও করছে।
এর প্রতিবাদে নিশ্চিন্তপুর এলাকার শতাধিক নারী-পুরুষ-শিশু ঝাঁটামিছিল নিয়ে বিশুর বাড়ি ঘেরাও করেন। এ সময় তারা মাদক ব্যবসায়ী এ পরিবারটিকে এলাকা থেকে উচ্ছেদের দাবি জানান।
কালীগঞ্জ থানার ওসি মিজানুর রহমান জানান, এলাকার নারী পুরুষ মাদক ব্যবসায়ীর বাড়িটি অবরুদ্ধকরে রাখে। পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। তিনি জানান কিছু দিন আগে র‌্যাব মাদক ব্যবসায়ী অমিত শিকদার বিশুকে আটক করেছে।