কেশবপুরে কৃষকলীগ অফিসে তালা

আপডেট: 07:50:29 21/04/2017



কেশবপুর (যশোর) প্রতিনিধি : কেশবপুর উপজেলা কৃষকলীগের অফিসে কতিপয় ব্যক্তি তালা লাগিয়ে দিয়েছে। এ ঘটনায় নেতা-কর্মীদের মাঝে উত্তেজনা বিরাজ করছে।
কেশবপুর উপজেলা কৃষকলীগের সভাপতি সৈয়দ নাহিদ হাসান ও সাধারণ সম্পাদক রমেশচন্দ্র দত্ত জানান, কেশবপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের কাছ থেকে দলীয় কার্যালয়ের নীচের একটি কক্ষ নিয়ে বিগত এক বছর যাবৎ কৃষকলীগের কার্যক্রম পরিচালনা করে আসছেন। কিন্তু বৃহস্পতিবার রাতের আঁধারে কতিপয় ব্যক্তি কৃষকলীগের অফিসে তালা লাগিয়ে দিয়েছে।
কেশবপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম রুহুল আমিন ও সাধারণ সম্পাদক গাজী গোলাম মোস্তফা জানান, দলীয় কর্মকাণ্ড পরিচালনার জন্য এক বছর আগে কৃষকলীগের নেতাদের দলীয় কার্যালয়ের নীচের একটি কক্ষ দেওয়া হয়েছিল। তারা সেখানে সাংগঠনিক কর্মকাণ্ড চালায়। কিন্তু অফিসটিতে তালা লাগিয়ে দেওয়ার অধিকার কারো নেই। তালা লাগানোর ঘটনা দুঃখজনক। তারা তালা লাগানোর ঘটনার নিন্দা ও প্রতিবাদ জানান।
এদিকে কৃষকলীগের অফিসে তালা লাগানোর ঘটনার তীব্র নিন্দা, প্রতিবাদ ও ঘটনার সঙ্গে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের দাবি জানিয়ে বিবৃতি দিয়েছেন কেশবপুর উপজেলা কৃষকলীগের সভাপতি সৈয়দ নাহিদ হাসান, সাধারণ সম্পাদক রমেশচন্দ্র দত্ত, সাংগঠনিক সম্পাদক রবিউল ইসলাম খান রবি, পৌর কৃষকলীগের সভাপতি আব্দুল গফুর, সাধারণ সম্পাদক মুকুল হোসেন, সাংগঠনিক সম্পাদক গোলাম ফারুক বাবু প্রমুখ।

আরও পড়ুন