ইমরোজের খুনিদের গ্রেফতার দাবি

আপডেট: 08:30:40 29/07/2019



img

স্টাফ রিপোর্টার : যশোর সদরের ভাতুড়িয়ায় ঘের ব্যবসায়ী ইমরোজ হত্যাকা-ে জড়িতদের গ্রেফতার দাবিতে বিক্ষোভ মিছিল, মানববন্ধন ও সংবাদ সম্মেলন করেছে নিহতের স্বজন ও এলাকাবাসী।
সোমবার সকালে বৃষ্টির মধ্যে ভাতুড়িয়া এলাকার কয়েকশ’ নারী-পুরুষ-শিশু শহরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে। সমাবেশের পর প্রেসক্লাব যশোরের সামনে মুজিব সড়কে তারা ঘণ্টাব্যাপী মানববন্ধন এবং শেষে সংবাদ সম্মেলনের আয়োজন করে।
প্রেসক্লাব যশোরে আয়োজিত সংবাদ সম্মেলনে নিহতের স্ত্রী রুনা খাতুন বলেন, ইমরোজ হত্যাকা-ে জড়িত থাকার অভিযোগে আমার শ্বশুর ২৫ জুলাই কোতোয়ালি থানায় মামলা (নম্বর ৫৬) করেন। মামলায় একই এলাকার সন্ত্রাসী সেলিম রেজা পান্নুসহ ১৩ জনের নাম উল্লেখ করে আসামি করা হয়েছে। এ মামলায় মোস্তফা ওরফে মোস্ত এবং সজল নামে দুজনকে পুলিশ আটক করেছে। কিন্তু মূল আসামি সেলিম রেজা পান্নু ও অন্য আসামিরা এখনও গ্রেফতার হয়নি। তারা গ্রামে ও আশেপাশে অবস্থান নিয়ে আমাদের নানাভাবে প্রাণনাশের হুমকি দিচ্ছে। এ অবস্থায় আমি আমার শিশুসন্তান ও পরিবার পরিজন নিয়ে আতঙ্কের মধ্যে দিন কাটাচ্ছি।
তিনি অবিলম্বে স্বামী হত্যায় জড়িতদের আটকে প্রশাসনের কাছে দাবি জানান।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন নিহত ইমরোজের বাবা নূর ইসলাম, মা নাজমা খাতুন, চাঁচড়া ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল আজিজ বিশ্বাস প্রমুখ।
এর আগে শহরে ভাতুড়িয়া এলাকার কয়েকশ’ মানুষ বৃষ্টি উপেক্ষা করে শহরে পান্নুসহ অন্য আসামিদের গ্রেফতার, বিচার ও ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিল ও প্রেসক্লাবের সামনে মানববন্ধন করে। মিছিল ও মানববন্ধন থেকে হত্যাকা-ের মূলনায়ক অভিহিত করে সন্ত্রাসী পান্নুর গ্রেফতার ও ফাঁসির দাবি জানান।
গত ২৪ জুলাই দুপুরে ভাতুড়িয়া বাজারে ইমরোজের ব্যবসা প্রতিষ্ঠানে গিয়ে সন্ত্রাসীরা তাকে গুলি ও কুপিয়ে হত্যা করে।

আরও পড়ুন