আহত পুলিশকে এয়ার অ্যাম্বুলেন্সে ঢাকায় পাঠালেন এসপি

আপডেট: 06:57:23 16/08/2019



img

স্টাফ রিপোর্টার : যশোরে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত পুলিশ কনস্টেবল ফারুক আহমেদকে (কনস্টেবল নম্বর-৭৩৯) উন্নত চিকিৎসার্থে বেসরকারি এয়ার অ্যাম্বুলেন্সে ঢাকায় পাঠানো হয়েছে।
সহকর্মীর জীবন বাঁচাতে এ উদ্যোগ নিয়েছেন যশোর পুলিশ সুপার মঈনুল হক।  তার উদ্যোগে আজ শুক্রবার বিকেল ৪টার দিকে ফারুককে নিয়ে এয়ার অ্যাম্বুলেন্সটি ঢাকার উদ্দেশে রওয়ানা হয়।  তাকে ঢাকার অ্যাপোলো হসপিটালে ভর্তি করা হয়েছে।
যশোর সদর কোর্টে কর্মরত কনস্টেবল ফারুক আহমেদ (৫২) আজ সকালে সড়ক দুর্ঘটনার শিকার হন।
পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা গেছে, সকাল সাড়ে ৮টার দিকে ফারুক আহমেদ শহরের চিত্রামোড়ে দাঁড়িয়ে একজনের সঙ্গে কথা বলছিলেন।   ওইসময় ঢাকা থেকে খুলনামুখি ঈগল পরিবহনের একটি যাত্রীবাহি বাস মণিহার এলাকার দিকে যাচ্ছিল।  বাসটি তাকে ধাক্কা দিলে তিনি গুরুতর আহত হন।  স্থানীয়রা তাকে উদ্ধার যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করে দেয়। তার মস্তিষ্কে রক্তক্ষরণ হয়ে রক্ত জমাট বেঁধে যাওয়ায় তাকে ঢাকায় রেফার করা হয়। এরপর যশোর পুলিশ বিভাগ ফারুককে যশোরস্থ সিএমএইচে ভর্তি করে।
যশোরের অতিরিক্ত পুলিশ সুপার সালাউদ্দিন শিকদার জানান, সিএমএইচে পরীক্ষা নিরীক্ষায় তার ডান পায়ের টিবিয়া ফিবুলা (Tibia Fibula), কোমরের জয়েন্টে ভাঙ্গা এবং মস্তিষ্কে রক্তক্ষরণ পাওয়া যায়। উন্নত চিকিৎসার জন্য চিকিৎসকরা তাকে দ্রুত ঢাকায় পাঠানোর পরামর্শ দেন।  এরপর পুলিশ সুপার মঈনুল হকের উদ্যোগে বিকেলে বেসরকারি এয়ার অ্যাম্বুলেন্সে তাকে ঢাকায় পাঠানো হয়েছে।
তিনি আরো বলেন, কনস্টেবল ফারুক আহমেদকে ঢাকায় নেওয়ার পর পপুলার হসপিটালে নিয়ে যাওয়া হয়।  সেখানে উন্নত চিকিৎসা সেবা সম্ভব হবে না জানার পর তাকে অ্যাপোলো হসপিটালে ভর্তি করা হয়েছে।
অতিরিক্ত পুলিশ সুপার সালাউদ্দিন শিকদার আরো জানান, দুর্ঘটনার পর বাস ও বাসের চালককে আটক এবং মামলা দায়ের করা হয়েছে। 

আরও পড়ুন